1. admin@dailydesherkhaborprotidin.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আসন্ন বাঘারপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে সন্ত্রাস মাদক মুক্ত, সৎ ও যোগ্য প্রার্থী কে্ নির্বাচিত করতে চান ভোটারা কিশোরগঞ্জ হোসেনপুরে মৃত প্রথম স্ত্রীর সন্তানের পরিচয় অস্বীকার,  পিতার বিরুদ্ধে অভিযোগ সন্তানের  কিশোরগঞ্জ সদরে ৭ জন গ্রেফতার ইয়াবা ট‍্যাবলেট সহ কিশোরগঞ্জ মডেল প্রেসক্লাবের উদ‍্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপিত কিশোরগঞ্জ মডেল প্রেসক্লাব কর্তৃক জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম দিবস ও শিশু দিবস পালিত অপরাধ জগত ৩৫ বছরে পদার্পণ উপলক্ষে কিশোরগঞ্জে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত। কিশোরগঞ্জে বিএমইউজে’র কার্যকরি সভা অনুষ্ঠিত। পাকুন্দিয়া থানা পুলিশের অভিযানে গাঁজা সহ ০১(এক) জন আসামী গ্রেফতার। তাড়াইল উপজেলায় প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)র আওতায় প্রশিক্ষণ ও ক্লাইমেট স্মার্ট শেড উদ্বোধন সম্পন্ন। অত্যাচার-নির্যাতন ও হুমকীর প্রতিবাদে কিশোরগঞ্জে সংবাদ সম্মেলন

হোসেনপুরে বৃদ্ধ স্বামী-স্ত্রীকে মারপিঠ, কোর্টে মামলাঃ

দৈনিক দেশের খবর প্রতিদিন ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৫৪৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

কিশোরগঞ্জের হোসেনপুরে মাধখলা এলাকায় ভূমি সংক্রান্ত বিরোধে গত ২৭ শে অক্টোবর ২০২৩ খ্রীঃ সকাল ১০ টায়, হাজেরা খাতুন (৫০) স্বামী সিরাজ উদ্দিন ও সিরাজ উদ্দিন(৭০) পিতামৃত আঃ রহিম মুন্সিকে বেদম মারপিপ করিয়াছে একই এলাকার হাছেন আলীর পুত্র গোলাপ মিয়া ও তার স্ত্রী হালিমা খাতুন সহ অজ্ঞাতনামা ৪/৫ জন।
এ ঘটনায় সিরাজ উদ্দিনের মেয়ে নাছিমা খাতুন বাদী হয়ে কিশোরগঞ্জ জুডিশিয়াল ম‍্যাজিস্ট্রেট ৩ নং আদালতে ধারা
৪৪৭|৪২৭|৩২৩|৩২৫|৩২৬|৩০৭|১১৪|৫০৬(||) দণ্ডবিধি, অভিযোগে এই মর্মে আসামীগণ একই বাড়ির লোক। আসামীগণ খুবই দুর্দান্ত, চাঁদাবাজ, ভূমি দস্যু লোক বটে। আমি আমার পিতা মাতার একমাত্র কন্যা সন্তান। আমি একজন অসহায় এবং গরীব। আমার পিতা মাতার উক্ত ভূমি ব্যতিত আমাদের আর কিছুই নেই। মানুষের সাহায্যে সহযোগীতায় আমার পিতা নির্বাহ করে। আমি আমার পিতা মাতার একমাত্র কন্যা সন্তান আমার পিতা বিগত-১৪/১১/২০২২ ইং তারিখে উক্ত ভূমির মধ্যে আমার পিতার প্রাপ্ত আমার নামে ৩৮৬৭/২২ নং দলিল হেবামূলে ০৬|১০০ শতাংশ ভূমি লিখে দেন। আমি উক্ত দখল প্রাপ্ত হইয়া মাটি ভরাটসহ বিভিন্ন গাছপালা শাকসবজি চাষাবাদ করিয়া আসিতেছি।

উক্ত ভূমি ১নং আসামী নিকট বিক্রয় করার জন্য আমাকে বিভিন্নভাবে চাপ সৃষ্টি করিয়া আসিতেছে। আমি বিক্রয় করিতে অনীহা প্রকাশ করিলে আসামী আমাকে হুমকি দেয় যে, বিক্রয় না করিলে যেকোন সময় আমার জমি জোর বেদখল করিবে।গত ২৭|১০|২০২৩খ্রীঃ আমি আমার পিতার দেওয়া ভূমিতে গিয়া দেখিতে পাই যে, আসামীদ্বয় আমার রোপিত শাবসবজি তুলিয়া ফেলিয়া চর্তুদিকে নেট জাল দিয়া বেড়া দিতেছে। আমি ইহার প্রতিবাদ করা মাত্রই ১নং আসামী হুকুম দিয়া বলে যে, “শালীদেরকে আজকে জীবনে মরিয়া ফেল”। এই কথা বলার সাথে সাথে ২ নং আসামী আমাকে তাহাদের হাতে থাকা লাঠি দিয়া আমার শরীরে এলোপাতারীভাবে বাইরায়া নীলাফুলা জখম করে। তখন আমি ডাক চিৎকার করিলে আমার পিতা মাতা আমাকে উদ্ধার করার জন্য আগাইয়া আসিলে ১নং আসামী হাতের থাকা বাশের লাঠি দিয়া খুন করার উদ্দেশ্যে ১নং সাক্ষী আমার মায়ের মাথায় বারি মারিলে আমার মা সরিয়া পড়িলে উক্ত বারি আমার মায়ের মুখে লাগিয়া ঠোঁট ও মুখে লাগিয়া মারাত্মক রক্তাক্ত জখম হয় ও তাহার নিচের পাটির একটি দাঁত ভাঙ্গিয়া পড়িয়া যায় এবং উপরের সারি দাতগুলো লড়িয়া যায়। ১নং আসামী গোলাপ মিনা তাহার হাতে থাকা বাঁশের লাঠি দিয়া ২নং সাক্ষী আমার বৃদ্ধ পিতাকে ডান হাতে, কোমড়ে পিঠে বাইবাইয়া নীলা ফুলা জখম করে। ২ নং আসামী আমার পিতাকে বুকে স্বজোরে কয়েকটি ঘুষি মারিলে মাটিতে পড়িয়া গেলে তাহার গলায় ধরিয়া শ্বাস রুদ্ধ করিয়া হত্যা করার চেষ্টা করে।

উল্লেখিত সাক্ষীগণ ঘটনাস্থলে আসিয়া আসামীদের কবল হইতে আমাদেরে করে এবং আসামীদ্বয় যাওয়ার সময় দেশীয় অস্ত্রাদি উঁচু করিয়া এই বলে হুমকি দেয় যে, আইজ লোকজন আসাতে বেঁচে গেলি, সুযোগমত পাইলে খুন জখম করিয়া মারিয়া ফেলিব। আমার স্বামী ফারুক মিয়া ঘটনাস্থলে আসিয়া ঘটনা দেখিয়া আমাদেরকে অটোরিক্সা যোগে দ্রুত সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য আনিয়া ভর্তি করে। বর্তমানে আমার পিতা মাতা অত্র হাসপাতালে মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন আছে। আমি কিছুটা সুস্থ হইয়া মামলা করার জন্য থানায় গেলে থানা কর্তৃপক্ষ বিজ্ঞ আদালতে মামলা করার পরামর্শ দেওয়ায় বিজ আদালতে আসিয়া মামলা দায়ের করিতে কিছুটা বিলম্ব হইল। ঘটনার সাক্ষী আছে, সাক্ষীগণ ঘটনা প্রমান করিবে। বিচারপ্রার্থী।
মামলার তথ‍্যসূত্রে জানা যায়, যাহার সি আর মামলা নং ৪৬১|২৩. মামলাটি আদালতে দায়ের করিলে আদালত M/C তলব আদেশ প্রদান করেন।

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক দেশের খবর প্রতিদিন
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park