1. admin@dailydesherkhaborprotidin.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আসন্ন বাঘারপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে সন্ত্রাস মাদক মুক্ত, সৎ ও যোগ্য প্রার্থী কে্ নির্বাচিত করতে চান ভোটারা কিশোরগঞ্জ হোসেনপুরে মৃত প্রথম স্ত্রীর সন্তানের পরিচয় অস্বীকার,  পিতার বিরুদ্ধে অভিযোগ সন্তানের  কিশোরগঞ্জ সদরে ৭ জন গ্রেফতার ইয়াবা ট‍্যাবলেট সহ কিশোরগঞ্জ মডেল প্রেসক্লাবের উদ‍্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপিত কিশোরগঞ্জ মডেল প্রেসক্লাব কর্তৃক জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম দিবস ও শিশু দিবস পালিত অপরাধ জগত ৩৫ বছরে পদার্পণ উপলক্ষে কিশোরগঞ্জে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত। কিশোরগঞ্জে বিএমইউজে’র কার্যকরি সভা অনুষ্ঠিত। পাকুন্দিয়া থানা পুলিশের অভিযানে গাঁজা সহ ০১(এক) জন আসামী গ্রেফতার। তাড়াইল উপজেলায় প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)র আওতায় প্রশিক্ষণ ও ক্লাইমেট স্মার্ট শেড উদ্বোধন সম্পন্ন। অত্যাচার-নির্যাতন ও হুমকীর প্রতিবাদে কিশোরগঞ্জে সংবাদ সম্মেলন

হোসেনপুরে জোড়াখুনের প্রধান আসামী আদালতে আত্মসমর্পণ

দৈনিক দেশের খবর প্রতিদিন ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ১৩০ বার পঠিত

সঞ্জিত চন্দ্র শীল
হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের হোসেনপুরে ভাইবোনকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি মো. আব্দুল কাদির (৫১) আদালতে আত্মসমর্পণ করেছেন। সোমবার (১৭ জুলাই) বিকেলে কিশোরগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জিন্নাত আরা আক্তারের আদালতে তিনি আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন।
শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। পরে তাকে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়।
জোড়া খুনের মামলার প্রধান আসামি মো. আব্দুল কাদির হোসেনপুর উপজেলার সাহেদল ইউনিয়নের উত্তর কুড়িমারা গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।এর আগে গত শুক্রবার ও শনিবার ওই মামলার প্রধান আসামি মো. আব্দুল কাদিরের স্ত্রী ফরিদা ইয়াসমিন ও তাদের তিন ছেলে ইমরান (২৬), আরমান (১৯) ও এমরান (১৬) কে গ্রেপ্তার করে পুলিশ।
পুলিশ জানায়, হোসেনপুর উপজেলার সাহেদল ইউনিয়নের উত্তর কুড়িমারা গ্রামে শামসুল ইসলাম ও তার আপন ছোটভাই আব্দুল কাদিরের মধ্যে জমি সংক্রান্ত পূর্ব বিরোধ ছিল।গত ১২ জুলাই বিকেলে বিরোধপূর্ণ জমিতে আব্দুল কাদির কয়েকটি চারাগাছ রোপন করেন। একইসঙ্গে বড়ভাই শামসুল ইসলামের লাগানো কয়েকটি চারা কেটে ফেলেন। এসব নিয়ে তখন দুপক্ষের মধ্যে ঝগড়া হয়।
পরদিন ১৩ জুলাই ভোরে বাকি চারা লাগাতে গিয়ে আব্দুল কাদির দেখেন, তার আগের লাগানো চারাগুলো উপড়ে ফেলা হয়েছে। এতে তারা ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে শামসুল ইসলামের পরিবারের ওপর হামলা চালায়।হামলায় মাহমুদুল হাসান আলমগীর (৩০) ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত ছোটবোন নাদিরা আক্তার ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন।এছাড়া হামলায় নিহতদের দুই ভাই হুমায়ুন কবির ও সালমান এবং মা শাহিদা আক্তার ও বাবা শামসুল ইসলাম গুরুতর আহত হন। এ ঘটনায় নিহতদের বাবা শামসুল ইসলাম বাদী হয়ে হোসেনপুর থানায় তার ছোটভাই আবদুল কাদিরসহ মোট সাতজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক দেশের খবর প্রতিদিন
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park