1. admin@dailydesherkhaborprotidin.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আসন্ন বাঘারপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে সন্ত্রাস মাদক মুক্ত, সৎ ও যোগ্য প্রার্থী কে্ নির্বাচিত করতে চান ভোটারা কিশোরগঞ্জ হোসেনপুরে মৃত প্রথম স্ত্রীর সন্তানের পরিচয় অস্বীকার,  পিতার বিরুদ্ধে অভিযোগ সন্তানের  কিশোরগঞ্জ সদরে ৭ জন গ্রেফতার ইয়াবা ট‍্যাবলেট সহ কিশোরগঞ্জ মডেল প্রেসক্লাবের উদ‍্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপিত কিশোরগঞ্জ মডেল প্রেসক্লাব কর্তৃক জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম দিবস ও শিশু দিবস পালিত অপরাধ জগত ৩৫ বছরে পদার্পণ উপলক্ষে কিশোরগঞ্জে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত। কিশোরগঞ্জে বিএমইউজে’র কার্যকরি সভা অনুষ্ঠিত। পাকুন্দিয়া থানা পুলিশের অভিযানে গাঁজা সহ ০১(এক) জন আসামী গ্রেফতার। তাড়াইল উপজেলায় প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)র আওতায় প্রশিক্ষণ ও ক্লাইমেট স্মার্ট শেড উদ্বোধন সম্পন্ন। অত্যাচার-নির্যাতন ও হুমকীর প্রতিবাদে কিশোরগঞ্জে সংবাদ সম্মেলন

হোসেনপুরে চিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা

দৈনিক দেশের খবর প্রতিদিন ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ১৩৩ বার পঠিত

সঞ্জিত চন্দ্র শীল,হোসেনপুর প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের হোসেনপুরে চিরকুট লিখে আরিফুল ইসলাম (৩০) নামে স্থানীয় মর্ডান হাসপাতালের এক এমবিবিএস চিকিৎসকের সিলিং ফ্যানে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গত শনিবার (৫ আগষ্ট) রাত সোয়া ১২টার দিকে উপজেলার ঢেকিয়া এলাকার ভাড়া বাসা থেকে দরজা ভেঙে ডা. আরিফুল ইসলামের মরদেহটি উদ্ধার করা হয়।

এ সময় রুমে একটি ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ চিরকুট লিখা পাওয়া গেছে বলে শশুর বাড়ির লোকজন দাবি করেন।

ডা: আরিফুল ইসলাম কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার রফিকুল ইসলামের ছেলে। তিনি হোসেনপুর ফায়ার সার্ভিস সংলগ্ন বেসরকারি মডার্ন জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের কর্মরত ছিলেন।

আরিফুলের পিতা রফিকুল ইসলাম জানান, তার ছেলে ২০২১ সালের ১১ ডিসেম্বর পাকুন্দিয়া উপজেলার চরকাওনা গ্রামের সিরাজ উদ্দিনের মেয়ে ডা. শাহিন সুলতানা মীরাকে বিয়ে করেন। বিয়ের পর তারা রাঙামাটিতে কিছুদিন চাকরি করেন। পরে সেখান থেকে ফিরে বছরখানেক আগে স্বামী-স্ত্রী মিলে হোসেনপুর পৌরসভার ঢেকিয়া এলাকায় মডার্ন জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার নামে একটি ক্লিনিক চালু করেন। তারা ক্লিনিকের পাশে একটি ভাড়া বাসায় থাকতেন।

তিনি আরও জানান, ক্লিনিক চালু করার সময় থেকেই তাদের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয় এবং স্বামীর বাড়ির লোকজনকে সহ্য করতে পারতেন না ডা. শাহিন সুলতানা মীরা। স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়াবিবাদ হতো। শনিবার রাত পৌনে ২ টার দিকে থানা থেকে ফোনে জানানো হয় আমার ছেলে আত্মহত্যা করেছে। তিনি বলেন, তার ছেলে আত্মহত্যা করতে পারেনা। তাকে মীরা ও তার ভাইয়েরা পরিকল্পিতভাবে হত্যা করে আত্মহত্যার নাটক সাজিয়েছে বলে অভিযোগ তার। এ বিষয়ে থানায় মামলা করবেন বলেও জানান তিনি।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান টিটু জানান, রাত সোয়া ১২টার দিকে দরজা ভেঙ্গে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়। তার শরীরে আঘাতের বিশেষ কোন চিহ্ন না থাকলেও স্বামী-স্ত্রীর মধ্যে ধাক্কাধাক্কির সময় নখের খামচার দাগ রয়েছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক দেশের খবর প্রতিদিন
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park