1. admin@dailydesherkhaborprotidin.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আসন্ন বাঘারপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে সন্ত্রাস মাদক মুক্ত, সৎ ও যোগ্য প্রার্থী কে্ নির্বাচিত করতে চান ভোটারা কিশোরগঞ্জ হোসেনপুরে মৃত প্রথম স্ত্রীর সন্তানের পরিচয় অস্বীকার,  পিতার বিরুদ্ধে অভিযোগ সন্তানের  কিশোরগঞ্জ সদরে ৭ জন গ্রেফতার ইয়াবা ট‍্যাবলেট সহ কিশোরগঞ্জ মডেল প্রেসক্লাবের উদ‍্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপিত কিশোরগঞ্জ মডেল প্রেসক্লাব কর্তৃক জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম দিবস ও শিশু দিবস পালিত অপরাধ জগত ৩৫ বছরে পদার্পণ উপলক্ষে কিশোরগঞ্জে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত। কিশোরগঞ্জে বিএমইউজে’র কার্যকরি সভা অনুষ্ঠিত। পাকুন্দিয়া থানা পুলিশের অভিযানে গাঁজা সহ ০১(এক) জন আসামী গ্রেফতার। তাড়াইল উপজেলায় প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)র আওতায় প্রশিক্ষণ ও ক্লাইমেট স্মার্ট শেড উদ্বোধন সম্পন্ন। অত্যাচার-নির্যাতন ও হুমকীর প্রতিবাদে কিশোরগঞ্জে সংবাদ সম্মেলন

ভৈরবের নিউ টাউনের কুখ্যাত ফেনসিডিল ব্যাবসায়ী রুবেল প্রতিদিন লাখ লাখ টাকার ফেনসিডিল প্রকাশে বিক্রয় করায় স্থানীয় কাউন্সিলরসহ এলাকাবাসীর ক্ষোভ প্রকাশ

দৈনিক দেশের খবর প্রতিদিন ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ৯৭ বার পঠিত

শামীম আহমেদ :

কিশোরগঞ্জ জেলার বন্দরনগরী ভৈরব পৌর শহরের কমলপুর নিউ টাউন এলাকায় পদ্মা জেনারেল হাসপাতালের সামনে গ্রামীণ জেনারেল হাসপাতালের পিছনে চিপা গলীতে প্রতিদিন প্রক্যাশে লক্ষ লক্ষ টাকার মাদক বিক্রয়ের অভিযোগ করেন এলাকাবাসী।
রুবেল মাদক বিক্রয়ের অপরাধে তার বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে। তারপরও কিভাবে সে প্রকাশ্যে মাদক বিক্রি করছে এমন ক্ষোভ প্রকাশ করেন অনেকে। ভৈরবে মাদক ব্যবসা প্রতিরোধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভৈরব সার্কেল অফিস, ভৈরব থানা পুলিশ, RAB-14 ভৈরব ক্যাম্প,জেলা গোয়েন্দা সংস্থা ডিবি পুলিশের হস্তক্ষেপ কামনা করছেন এলাকাবাসী। রুবেলের ব্যবহৃত নাম্বার ০১৯২৪০৩২৩৪২ এই নাম্বারে ট্যাকিং করলে রুবেল সহ তার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করতে এলাকাবাসীর দাবী।
এব্যাপারে ভৈরব পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শিমুল বলেন, মাদক ব্যবসায়ী রুবেল কে মাদক বিক্রয়ের অপরাধে ৩বার তাকে মারধর করেছি এবং তাকে মারধর করতে গিয়ে আমি নিজেও ব্যাথা পেয়ে হাসপাতালে ভর্তি ছিলাম। তাকে কয়দিন পর পর মাদক ব্যবসার অপরাধে পুলিশ,ডিবি,RAB-14 ভৈরব ক্যাম্পের সদস্যরা গ্রেফতার করলেও সে আইনের ফাঁকফোকড়ে কয়েকদিন জেল খেটে আবারও পূর্বের ব্যবসায় জড়িয়ে যায়। গত কিছুদিন পূর্বে ডিবি পুলিশ মাদক সহ গ্রেফতার করে কোর্টে প্রেরণ করলেও সে আবার এসে এখন মাদক বিক্রয় করছে। উক্ত বিষয়ে স্থানীয় সাংবাদিকদের লিখনীর মাধ্যমে সত্য সংবাদ প্রচার এবং আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের হস্তক্ষেপ কামনা করছেন তিনি।
এব্যাপারে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ অফিসার বলেন, স্থানীয় কিছু সাংবাদিকদের ম্যানেজ করেই তিনি এ ব্যবসা পরিচালনা করছেন। তাছাড়া পুলিশ অফিসাররা যদি তার বাড়িতে অভিযান চালায় কিংবা তাকে গ্রেফতারের চেষ্টা করলেও সে কিছু কথিত সিনিয়র সাংবাদিকদের দিয়ে ঐ পুলিশ অফিসার কে ফোন করিয়ে মানুষিক ভাবে চাপে রাখায় বলেও জানান নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ অফিসার।
এব্যাপারে RAB -14 ভৈরব ক্যাম্পের কম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার আক্কাস আলী জানান, উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে ধন্যবাদ জানিয়ে উক্ত প্রতিনিধি কে বলেন, চিহ্নিত ফেনসিডিল ব্যবসায়ী রুবেলের ব্যবহৃত মোবাইল নাম্বার সংগ্রহ করা হয়েছে, তার বিরুদ্ধে নাম্বার ট্যাকিং সহ RAB-14 কর্তৃক গোয়েন্দা নজরদারি বাড়ানো হবে এবং তাকে হাতে নাতে মাদকসহ পেলে দ্রুত গ্রেফতার করা হবে বলে জানান। সে RAB-14 ভৈরব ক্যাম্পের সদস্যদের হাতে ফেনসিডিল সহ অনেক আগে গ্রেফতার হয়েছিলো।

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক দেশের খবর প্রতিদিন
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park