1. admin@dailydesherkhaborprotidin.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আসন্ন বাঘারপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে সন্ত্রাস মাদক মুক্ত, সৎ ও যোগ্য প্রার্থী কে্ নির্বাচিত করতে চান ভোটারা কিশোরগঞ্জ হোসেনপুরে মৃত প্রথম স্ত্রীর সন্তানের পরিচয় অস্বীকার,  পিতার বিরুদ্ধে অভিযোগ সন্তানের  কিশোরগঞ্জ সদরে ৭ জন গ্রেফতার ইয়াবা ট‍্যাবলেট সহ কিশোরগঞ্জ মডেল প্রেসক্লাবের উদ‍্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপিত কিশোরগঞ্জ মডেল প্রেসক্লাব কর্তৃক জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম দিবস ও শিশু দিবস পালিত অপরাধ জগত ৩৫ বছরে পদার্পণ উপলক্ষে কিশোরগঞ্জে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত। কিশোরগঞ্জে বিএমইউজে’র কার্যকরি সভা অনুষ্ঠিত। পাকুন্দিয়া থানা পুলিশের অভিযানে গাঁজা সহ ০১(এক) জন আসামী গ্রেফতার। তাড়াইল উপজেলায় প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)র আওতায় প্রশিক্ষণ ও ক্লাইমেট স্মার্ট শেড উদ্বোধন সম্পন্ন। অত্যাচার-নির্যাতন ও হুমকীর প্রতিবাদে কিশোরগঞ্জে সংবাদ সম্মেলন

পূবাইলে শিশু নুপুর হত্যার প্রধান আসামি গ্রেফতার

দৈনিক দেশের খবর প্রতিদিন ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১৬ জুলাই, ২০২৩
  • ১২৮ বার পঠিত

রবিউল আলম পূবাইল (গাজীপুর)প্রতিনিধিঃ

গাজীপুর মহানগরীর পূবাইলে বিলের পানিতে ভাসমান থাকা কন্যা শিশু নুপুর আক্তার (৮) এর হত্যাকারী মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে পূবাইল থানা পুলিশ। শনিবার (১৫ জুলাই) ভোর ৬ টায় মাজুখান পশ্চিম পাড়া এলাকা থেকে মোঃ আব্দুল্লাহ ফকির ওরফে আব্দুল্লাহ (২০)কে গ্রেফতার করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে আব্দুল্লাহ প্রাথমিকভাবে তার দোষ স্বীকার করে।

স্থানীয়রা জানান, গত বুধবার দুপুর থেকে শিশু নুপুর নিখোঁজ ছিল। এ ব্যাপারে স্থানীয়ভাবে মাইকিং করে হারানো সংবাদ প্রচার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সন্ধান চাওয়া হয়েছিল পরিবারের পক্ষ থেকে। উল্লেখ্য ৪০ নং ওয়ার্ড মাজুখান বাঘের টেক এলাকার আবুল হোসেন এর মেয়ে নুপুর আক্তার (০৮) গত ১২ জুলাই দুপুর ১টার সময় বাসা থেকে দোকানে আইসক্রিম খাওয়ার উদ্দেশ্যে বের হয়। অনেক সময় অতিবাহিত হওয়ার পরও নুপুর আক্তার বাসায় ফিরে না আসায় নুপুর আক্তার এর পরিবারের লোকজন আশপাশে অনেক খোঁজাখুঁজি করে। ঘটনার পরদিন অর্থাৎ ১৩ জুলাই সকাল ১০ ঘটিকার সময় মাজুখান সাকিনস্থ বাঘেরটেক জনৈক দেলোয়ার হোসেন এর বাড়ীর পূর্ব পার্শ্বে গাছ বাগান সংলগ্ন ডোবার পানিতে ভাসমান অবস্থায় নুপুর আক্তার এর লাশ পাওয়া যায়। এ বিষয়ে নিহত শিশুর পিতা আবুল হোসেন বাদী হয়ে ১৪ জুলাই পূবাইল থানায় ৩০২/২০১ ধারা মোতাবেক একটি মামলা দায়ের করেন,যার মামলা নং-০৪ ।পরবর্তী সময়ে পূবাইল থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত আসামী ১। মোঃ আব্দুল্লাহ ফকির ওরফে আব্দুল্লাহ (২০), পিতা-আব্দুল আলীম ফকির, মাতা-মোছাঃ ইলমা বেগম, স্থায়ী সাং-কাচনা, থানা-মোল্লারহাট, জেলা-বাগেরহাট এ/পি সাং-মাজুখান (পশ্চিমপাড়া), ওয়ার্ড নং-৪০, থানা-পূবাইল গাজীপুর মহানগর কে গ্রেফতার করে।

থানা সূত্রে আরও জানা যায়, নুপুরের প্রতিবেশী মরিয়ম (১৩) ও আসামী আব্দুল্লাহ সকলেই ডোবার পানিতে দুপুর ২টার গোসল করতে নামে। মরিয়ম গোসল শেষে নিজ বাসায় চলে যায়। কিন্তু আসামী আব্দুল্লাহ ও নুপুর আক্তার ডোবার পানিতে গোসল করতে থাকে। আশপাশ নির্জন হওয়ায় গোসল করার একপর্যায়ে আসামী আব্দুল্লাহ, নুপুর আক্তারকে ডোবার পাড়ে এনে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণ করা অবস্থায় ডোবার অপর প্রান্ত দিয়ে মানুষ চলাচলের সাড়াশব্দ পাওয়ায় আসামী আব্দুল্লাহ, নুপুর আক্তারকে ডোবার পানিতে ফেলে পালিয়ে যায়। নুপুর আক্তার ডোবার পানিতে মৃত অবস্থায় পরদিন ভেসে ওঠে।

পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান,শিশু কন্যাটির লাশ উদ্ধারের পর আমরা থানার পুরো টিম অভিযানে নামি।তথ্য প্রযুক্তির সহায়তায় অল্প সময়ে আমরা ঘটনাটি উদ্ঘাটনে সমর্থ হই এবং আসামিকে গ্রেফতার করি। আসামি বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। শিশুদের লালন-পালনের ক্ষেত্রে অভিভাবকদের আরো সচেতন হওয়ার বিষয়ে গুরুত্ব দেওয়া প্রয়োজন।

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক দেশের খবর প্রতিদিন
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park