1. admin@dailydesherkhaborprotidin.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আসন্ন বাঘারপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে সন্ত্রাস মাদক মুক্ত, সৎ ও যোগ্য প্রার্থী কে্ নির্বাচিত করতে চান ভোটারা কিশোরগঞ্জ হোসেনপুরে মৃত প্রথম স্ত্রীর সন্তানের পরিচয় অস্বীকার,  পিতার বিরুদ্ধে অভিযোগ সন্তানের  কিশোরগঞ্জ সদরে ৭ জন গ্রেফতার ইয়াবা ট‍্যাবলেট সহ কিশোরগঞ্জ মডেল প্রেসক্লাবের উদ‍্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপিত কিশোরগঞ্জ মডেল প্রেসক্লাব কর্তৃক জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম দিবস ও শিশু দিবস পালিত অপরাধ জগত ৩৫ বছরে পদার্পণ উপলক্ষে কিশোরগঞ্জে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত। কিশোরগঞ্জে বিএমইউজে’র কার্যকরি সভা অনুষ্ঠিত। পাকুন্দিয়া থানা পুলিশের অভিযানে গাঁজা সহ ০১(এক) জন আসামী গ্রেফতার। তাড়াইল উপজেলায় প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)র আওতায় প্রশিক্ষণ ও ক্লাইমেট স্মার্ট শেড উদ্বোধন সম্পন্ন। অত্যাচার-নির্যাতন ও হুমকীর প্রতিবাদে কিশোরগঞ্জে সংবাদ সম্মেলন

তাড়াইলে গৃহবধূকে হত্যার অভিযোগে আটক ১ স্বামীর আত্মসমর্পণ

দৈনিক দেশের খবর প্রতিদিন ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ৩৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় রিপা আক্তার (৩২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (২৬ আগস্ট) দিবাগত রাতে উপজেলার জাওয়ার ইউনিয়নের পূর্ব জাওয়ার এলাকা থেকে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ গিয়ে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে। এ ঘটনায় রিপা আক্তারের স্বামী শাহ আলম রোববার (২৭ আগস্ট) দুপুরে তাড়াইল থানায় আত্মসমর্পণ করে।

গৃহবধূ রিপা আক্তার কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের মাওক্কার বন্দের ফিরোজ মিয়ার মেয়ে। গৃহবধূ রিপা আক্তারের পরিবারের দাবি, পরিকল্পিত রিপাকে হত্যা করা হয়েছে। সংসার জীবনে রিপা আক্তারের ৪ বছর বয়সী ও ২ বছর বয়সী দুই কন্যা সন্তান রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন যাবত স্বামী শাহ আলম ও রিপা আক্তারের মধ্যে পারিবারিক কলহ ছিল। এই কলহের জেরে গত শুক্রবার (২৫ আগস্ট) রাতে তুমুল ঝগড়াঝাটি হয়। ঝগড়ার একপর্যায়ে রিপা আক্তারের পেটে জোরে লাথি দেয় শাহ আলম। এতে অসুস্থ হয়ে যায় রিপা আক্তার। কিন্তু স্বামীসহ পরিবারের অন্যান্য সদস্যরা রিপার চিকিৎসার জন্য কোথাও নিয়ে যায়নি। পরে শনিবার (২৬ আগস্ট) রাতে মারা যায় রিপা আক্তার। পুলিশ খবর পাওয়ার আগেই স্বামী শাহ আলমসহ পরিবারের অন্যান্য সদস্যরা বাড়ি থেকে পালিয়ে যায়। এদিকে রাতেই শাহ আলমের বড় বোন মেহেরুন্নেছাকে তার স্বামীর বাড়ি থেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

রিপা আক্তারের বাবা ফিরোজ মিয়া বলেন, দীর্ঘদিন যাবত আমার মেয়েকে মানসিক ও শারীরিক নির্যাতন করত শাহ আলম ও তার পরিবারের সদস্যরা। শুক্রবার রাতে আমার মেয়ের পেটে কয়েকটি লাথি দেয় তার স্বামী। আমার মেয়েকে নির্মমভাবে হত্যা করেছে শাহ আলম ও তার পরিবারের সদস্যরা। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনসুর আলী আরিফ বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপা আক্তারের স্বামী শাহ আলম রোববার (২৭ আগস্ট) দুপুরে থানায় এসে আত্মসমর্পণ করেছে। এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক দেশের খবর প্রতিদিন
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park