1. admin@dailydesherkhaborprotidin.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আসন্ন বাঘারপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে সন্ত্রাস মাদক মুক্ত, সৎ ও যোগ্য প্রার্থী কে্ নির্বাচিত করতে চান ভোটারা কিশোরগঞ্জ হোসেনপুরে মৃত প্রথম স্ত্রীর সন্তানের পরিচয় অস্বীকার,  পিতার বিরুদ্ধে অভিযোগ সন্তানের  কিশোরগঞ্জ সদরে ৭ জন গ্রেফতার ইয়াবা ট‍্যাবলেট সহ কিশোরগঞ্জ মডেল প্রেসক্লাবের উদ‍্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপিত কিশোরগঞ্জ মডেল প্রেসক্লাব কর্তৃক জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম দিবস ও শিশু দিবস পালিত অপরাধ জগত ৩৫ বছরে পদার্পণ উপলক্ষে কিশোরগঞ্জে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত। কিশোরগঞ্জে বিএমইউজে’র কার্যকরি সভা অনুষ্ঠিত। পাকুন্দিয়া থানা পুলিশের অভিযানে গাঁজা সহ ০১(এক) জন আসামী গ্রেফতার। তাড়াইল উপজেলায় প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)র আওতায় প্রশিক্ষণ ও ক্লাইমেট স্মার্ট শেড উদ্বোধন সম্পন্ন। অত্যাচার-নির্যাতন ও হুমকীর প্রতিবাদে কিশোরগঞ্জে সংবাদ সম্মেলন

কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার বড়িবাড়ি কাটাখাল ধনু নদীতে ডাকাতি ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ ।

দৈনিক দেশের খবর প্রতিদিন ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ৫৮৩ বার পঠিত

নিজস্ব সংবাদদাতা:

কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার বড়িবাড়ি কাটাখাল ধনু নদীতে ডাকাতি ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ ।

ডাকাত দল যাত্রীদের মারপিট করে নগদ বিভিন্ন ব‍্যান্ডের মোবাইল ও টাকাসহ ১ লক্ষ ৯৪ হাজার টাকার মালামাল লুণ্ঠন করিয়া নিয়ে যায়।

এ বিষয়ে জেলা পুলিশ সুপার কার্যালয়ে দুপুর ১২টায় এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। অতিরিক্ত পুলিশ (অর্থ ও প্রশাসন) মোস্তাক সরকার সাংবাদিকদের প্রেস ব্রিফিয়ের মাধ্যমে বিষয়টি অবহিত করেন। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) আলামিন হোসাইন, সহকারী পুলিশ সুপার অষ্টগ্রাম সার্কেল সামুয়েল মারমা, ইটনা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আহসান হাবীব । সাংবাদিকদের ইটনায় নৌ ডাকাতির মামলার প্রেস বিফিংয়ে জানান,
গত ১৫/৮২০২৩ খ্রীষ্টাব্দে রাত্র অনুমান ২০.০০ ঘটিকায় সময় এ ঘটনা ঘটে। অদ‍্য ৩১/৮২০২৩ খ্রীষ্টাব্দে ৬.৩০ ঘটিকায় পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব মোহাম্মদ আহসান হাবীব এবং সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে অভিযুক্তদের ইটনা থানাধীন ৭ নং এলংজুরী ধনু নদীর কূলিরভিটা কাশবন সংলগ্ন হাওর থেকে ইটনা উপজেলার এলংজুরী এলাকার নাজিম উদ্দিন(৪৫) পিতা তোতো মিয়া, তাইজুল ইসলাম(২৭) পিতা শামছুল ইসলাম, পলাশ মিয়া (৩৫) পিতা রমজান আলী, মিঠামইন উপজেলার ইব্রাহিম(৩৮)পিতা হানিফ মিয়া, সাং সোনাপুর, উজ্জল (৪১)পিতামৃত তাজুল ইসলাম সাং অলুয়া, নুর আলম (৩০)পিতা মতিউর রহমান সাং মহিষারকান্দি কিশোরগঞ্জ জেলা পুলিশ পরিদর্শকের একটি স্পেশাল ফোর্স তাদের গ্রেপ্তার করেন এবং বাকীরা পলাতক রয়েছে এবং গ্রেফতারের প্রক্রিয়া চলমান।

গত ১৫/৮/২০২৩ খ্রীষ্টাব্দের নৌ ডাকাতির মামলায় জেলার ইটনা উপজেলার জয়সিদ্দি গ্রামের এম.এম জালাল উদ্দিনের ছেলে এস.এম আমানত @ আমান অভিযোগ করেন, থানা- ইটনা, জেলা- কিশোরগঞ্জ, সঙ্গীয় নৌকার যাত্রী ২। আঃ হাই (৫৫), পিতা- মৃত হাজী আমির উদ্দিন, সাং- জয়সিদ্ধি, ৩। অরুন কুমার ঘোষ (৪৮), পিতা- ফনি ভূষন ঘোষ, সাং- করনশি, ৪। তাহের মিয়া (৫০) (মাঝি), পিতা- মৃত মহাব্বত আলী, ৫। সাকিব মিয়া (২০), পিতা- হযরত আলী, উভয়সাং- ডুইয়ারপাড়, সর্বথানা- ইটনা, ৬। সাব্বির মিয়া (২১), পিতা- জামান মিয়া, সাং- সাকুয়া দেহুন্দা, থানা- করিমগঞ্জ, ৭। খুর্শিদ মিয়া (৩০), পিতা- সামাদ মিয়া, সাং- ডুইয়ারপাড় ৮। কুদ্দুছ মিয়া (৩৫), পিতা- সুজাত মিয়া, সাং- শান্তিপুর, ৯। রুবেল মিয়া (৩০), পিতা- মোমরাজ মিয়া, সাং- প্রজারকান্দা, উভয়থানা- ইটনা, সর্বজেলা- কিশোরগঞ্জসহ নদী পথে ইঞ্জিনচালিত ট্রলার যোগে জয়সিদ্ধি বাজার নৌকা ঘাট হইতে বড়িবাড়ি হয়ে করিমগঞ্জ থানাধীন চামড়াঘাটে যাওয়ার পথে বড়িবাড়ি ইউনিয়নস্থ কাটাখাল নামক স্থানে ধনু নদীতে পৌছাইলে ০২ (দুই) টি ইঞ্জিনচালিত ট্রলারে অজ্ঞাতনামা ১০/১৫ জন ডাকাত দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়া বাদীকে বহনকারী ট্রলারের মাঝিকে পিছন দিক থেকে আঘাত করিয়া ট্রলার থামানোর জন্য বলিলে বাদীকে বহনকারী ট্রলারের মাঝি জীবন বাঁচানোর জন্য তাহার ইঞ্জিনচালিত ট্রলারটি হাওড়ের মাঝেই থামিয়ে দেয়। ডাকাতদল দেশীয় তৈরী অস্ত্র-শস্ত্রসহ বাদীকে বহনকারী ট্রলারে উঠিয়া রাম দা, কিরিচ, লোহার রড, বল্লম, চাপাতি, কুড়াল, হাঁসুয়া, রডযুক্ত সাইকেলের স্পোক দ্বারা অতর্কিতভাবে হামলা ও মারপিট করতঃ বাদী ও তাহার সঙ্গীয় লোকজনদের নিকট হইতে সর্বমোট ১,৩৬,০০০/- (একলক্ষ ছত্রিশ হাজার) নগদ টাকা এবং বিভিন্ন ব্র্যান্ডের মোট ১০ টি মোবাইল ফোন, যাহার মূল্য অনুমান ৫৮,০০০/- (আটান্ন হাজার) টাকাসহ সর্বমোট ১,৯৪,০০০/- (একলক্ষ চুরানব্বই হাজার) টাকার মালামাল লুন্ঠন করিয়া নিয়া যায়। পরবর্তীতে অজ্ঞাত ডাকাতদল ডাকাতি শেষে ঘটনাস্থল হইতে মিঠামইন থানাধীন ঢাকী সাকিনের দিকে চলিয়া যায়। পুলিশ ডাকাতদের কাছ থেকে দেশীয় অস্ত্র গুলো উদ্ধার করে। আসামী পলাশ মিয়া, মোঃ ইব্রাহিম মিয়া ও নাজিম উদ্দিনের বিরুদ্ধে পিসি/পিআর রয়েছে।

এই মর্মে ইটনা থানায় আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে মামলা নং-০৪, তারিখঃ ৩০/৮/২০২৩ ধারা ৩৯৫/৩৯৭ পেনাল কোড ধারায় এবং এই মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন পুলিশ পরিদর্শক (নিঃ) মোহাম্মদ আহসান হাবীব,ইটনা, কিশোরগঞ্জ।

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক দেশের খবর প্রতিদিন
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park