1. admin@dailydesherkhaborprotidin.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আসন্ন বাঘারপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে সন্ত্রাস মাদক মুক্ত, সৎ ও যোগ্য প্রার্থী কে্ নির্বাচিত করতে চান ভোটারা কিশোরগঞ্জ হোসেনপুরে মৃত প্রথম স্ত্রীর সন্তানের পরিচয় অস্বীকার,  পিতার বিরুদ্ধে অভিযোগ সন্তানের  কিশোরগঞ্জ সদরে ৭ জন গ্রেফতার ইয়াবা ট‍্যাবলেট সহ কিশোরগঞ্জ মডেল প্রেসক্লাবের উদ‍্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপিত কিশোরগঞ্জ মডেল প্রেসক্লাব কর্তৃক জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম দিবস ও শিশু দিবস পালিত অপরাধ জগত ৩৫ বছরে পদার্পণ উপলক্ষে কিশোরগঞ্জে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত। কিশোরগঞ্জে বিএমইউজে’র কার্যকরি সভা অনুষ্ঠিত। পাকুন্দিয়া থানা পুলিশের অভিযানে গাঁজা সহ ০১(এক) জন আসামী গ্রেফতার। তাড়াইল উপজেলায় প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)র আওতায় প্রশিক্ষণ ও ক্লাইমেট স্মার্ট শেড উদ্বোধন সম্পন্ন। অত্যাচার-নির্যাতন ও হুমকীর প্রতিবাদে কিশোরগঞ্জে সংবাদ সম্মেলন

কিশোরগঞ্জের ঐতিহাসিক পাগলা মসজিদের আটটি দানবাক্স খুলে ২৩ বস্তা অর্থাৎ ৫ কোটি ৭৮ লাখ ৯ হাজার ৩২৫ টাকা পাওয়া গিয়াছে।

দৈনিক দেশের খবর প্রতিদিন ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ১১৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

কিশোরগঞ্জের ঐতিহাসিক পাগলা মসজিদের আটটি
দানবাক্স খুলে ২৩ বস্তা অর্থাৎ ৫ কোটি ৭৮ লাখ ৯ হাজার
৩২৫ টাকা পাওয়া গিয়াছে।

শনিবার (১৯ আগস্ট) সকাল থেকে প্রায় সাড়ে ১৩ ঘণ্টায় ২০০ জন এই টাকা গণনার কাজ শেষ করেন।

এর আগে চলতি বছরের ৬ মে সর্বশেষ দানবাক্সের টাকা গণনা করে তৎকালীন সর্বোচ্চ ৫ কোটি ৫৯ লাখ ৭ হাজার ৬৮৯ টাকা পাওয়া গিয়েছিল।

শনিবার সকালে দানসিন্দুক খুলে এবার ২৩ বস্তা টাকা পাওয়া যায়। দানসিন্দুকে বাংলাদেশি টাকা ছাড়াও প্রাপ্ত ডলার, পাউন্ড, রিয়াল, দিনার, রিঙ্গিত ও দিনার সহ বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রা ও স্বর্ণালংকারের হিসাব এখনো করা হয়নি। এবার দানবাক্স খোলা হয়েছে ৩ মাস ১৩ দিন পর। এর আগেরবার ৩ মাস ৬ দিন পর খোলা হয়েছিল।
টাকা গণনার দায়িত্বে থাকা রুপালী ব্যাংক কিশোরগঞ্জ শাখার ব্যাবস্থাপক রফিকুল ইসলাম প্রাপ্ত টাকার পরিমাণ নিশ্চিত করেছেন।
এর আগে শনিবার সকাল ৯টার দিকে কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ ও পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখের উপস্থিতিতে দানবাক্স কমিটির আহ্বায়ক ও কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী মহুয়া মমতাজের তত্ত্বাবধানে বাক্সগুলো খোলা হয়। দানসিন্দুক থেকে টাকা খুলে প্রথমে ২৩টি বড় বস্তায় বস্তায় টাকা ভরা হয়। এরপরই টাকা গণনার কাজ শুরু হয়। সারাদিন শেষে রাত ৯টা টাকা গণনায় মসজিদ- মাদরাসার ১৩৮ জন ছাত্র, রূপালী ব্যাংকের ৬০ জন কর্মকর্তা-কর্মচারী এবং মসজিদ মাদসার কর্মকর্তা- কর্মচারী সহ দুই শতাধিক মানুষ অংশ নিয়েছেন।

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক দেশের খবর প্রতিদিন
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park