1. admin@dailydesherkhaborprotidin.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আসন্ন বাঘারপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে সন্ত্রাস মাদক মুক্ত, সৎ ও যোগ্য প্রার্থী কে্ নির্বাচিত করতে চান ভোটারা কিশোরগঞ্জ হোসেনপুরে মৃত প্রথম স্ত্রীর সন্তানের পরিচয় অস্বীকার,  পিতার বিরুদ্ধে অভিযোগ সন্তানের  কিশোরগঞ্জ সদরে ৭ জন গ্রেফতার ইয়াবা ট‍্যাবলেট সহ কিশোরগঞ্জ মডেল প্রেসক্লাবের উদ‍্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপিত কিশোরগঞ্জ মডেল প্রেসক্লাব কর্তৃক জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম দিবস ও শিশু দিবস পালিত অপরাধ জগত ৩৫ বছরে পদার্পণ উপলক্ষে কিশোরগঞ্জে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত। কিশোরগঞ্জে বিএমইউজে’র কার্যকরি সভা অনুষ্ঠিত। পাকুন্দিয়া থানা পুলিশের অভিযানে গাঁজা সহ ০১(এক) জন আসামী গ্রেফতার। তাড়াইল উপজেলায় প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)র আওতায় প্রশিক্ষণ ও ক্লাইমেট স্মার্ট শেড উদ্বোধন সম্পন্ন। অত্যাচার-নির্যাতন ও হুমকীর প্রতিবাদে কিশোরগঞ্জে সংবাদ সম্মেলন

কাপাসিয়া পরকীয়া প্রেমিকের সাথে ৩০ লাখ টাকা নিয়ে পালিয়ে গেছে বীথি

দৈনিক দেশের খবর প্রতিদিন ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৭ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক :
গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার পিরোজপুর এলাকার প্রবাসী মোস্তফার স্ত্রী
বীথি আক্তারের বিরুদ্ধে স্বামীর নগদ টাকা ও স্বর্নাংকার নিয়ে পরকীয়া প্রেমিক রানাকে নিয়ে পালিয়ে গেছে সাথে ৩০ লাখ টাকাও নিয়ে যাওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন করেছে মোস্তফা ও তার পরিবারের সদস্যরা।

রবিবার দুপুরে মোস্তফা তার নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন
করে সংবাদ সম্মেলন তিনি লিখিত বক্তব্য জানান,

আমি পারিবারিক ভাবে হালিমা আক্তার বীথি পিতা: মোঃ হাফিজুর রহমান মাতা: নাছিমা বেগম, গ্রাম: পূর্বপাড়া, দিঘুলি সাপড়া, জামালপুর। তার সাথে পারিবারিক ভাবে বিবাহ বন্দনে আবদ্ধ হই। সংসার জিবনে আমাদের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।
গত ১০/০৯/২০২৩ তারিখে আমার ঘরের আলমারি থেকে স্বর্ণালঙ্গকার ও নগদ ৫ লক্ষ টাকা নিয়ে রানা মিয়া নামে এক ব্যাক্তির সাথে পালিয়ে যায়। ফলে আমি ও আমার সন্তানদের নিয়ে চরম বিপাকে পড়েছি। উল্লেখ্য যে, আমি বিদেশে থাকা অবস্থায় আমার স্ত্রীর কাছে পাঠানো প্রায় ২৫ লক্ষ টাকা যা দিয়ে সে প্রথমে ১টি পিকাপ ও ১টি বাস কিনে উক্ত গাড়ি গুলো আমার নামে ক্রয় করেছে বল্লেও প্রকৃতপক্ষে গাড়িগুলো তার নামেই ক্রয় করে এবং তা বিক্রয় করে বীথি তার বাবার বাড়িতে জমিসহ বিভিন্ন খাতে ব্যবহার করেছে। বীথি পালিয়ে যাওয়ায় আমি আমার সারা জিবনের সঞ্চয় প্রায় ৩০ লক্ষ টাকা তার হাতে চলে যায়। বর্তমানে আমি আমার শিশু সন্তানদের নিয়ে চরম বিপদের সম্মূখীন জিবন পাড় করছি। বিভিন্ন লোক মারফতে যোগাযোগ করেও কোনো প্রতিকার পাই নি। আইনি সহায়তাও আশানুরুপ পাচ্ছি না। তাই আপনাদের মাধ্যমে বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রকাশ করে প্রশাসনিক সহয়তা কামনা করছি।
সংবাদ সম্মেলনে অন্যানদের মাঝে পালিয়ে যাওয়া বীথির মা ছিলেন তিনি বলেন, আমার মেয়ে পালিয়ে গেছে সত্যি আমি চাই তাকে এনে পুনরায় এ সংসারে দিতে। বীথির ছেলে ফয়সাল ও ফারুকসহ মেয়ে ফাতেমা কেঁদে বলে আমার মায়ের বিচার চাই।
বীথির শাশুড়ী সাহারা বলেন, আমার ছেলের সারাজীবনের সঞ্চয়ের টাকা নিয়ে বীথি শিশু বাচ্চাদের ফেলে পালিয়ে গেছে এমন ঘটনা যেন কারো কপালে না হয়।

 

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক দেশের খবর প্রতিদিন
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park